আগরতলাঃ- ১০৩২৩ জয়েন্ট মুভমেন্ট কমিটির দ্বারা পরিচালিত আন্দোলনে সকলকে পত্র দ্বারা আমন্ত্রণ জানিয়েছে। দেখা যাক পত্রতিতে কি লেখা ছিল:
প্রিয়সাথী,আগামীকাল ৩১/৩/২১ আমাদের চাকুরিচ্যুতির একবৎসর পুর্ন হতে চলেছে।রাজ্যের সরকার প্রধান JMC তিনটি সংগঠনের ছয়জন প্রতিনিধিদের ডেকে পাঠিয়ে এক/ দুই মাসের মধ্যে স্হায়ী সমাধানের মৌখিক প্রতিশ্রুতি দিয়ে ঊনারা কথা রাখেননি।তারপর আমরা বিগত ৭/১২/২০ থেকে ২৭/০১/২১ পর্যন্ত গন অবস্হানে সামিল হয়েছিলাম আগরতলা সিটি সেন্টারের সামনে JMC উদ্যোগে কিন্ত ৫২ দিনের মাথায় সরকার প্রশাসন কে দিয়ে বর্বরোচিত ভাবে ভোর বেলায় নিরীহ শিক্ষক-শিক্ষিকাদের জলকামান,কাঁদানো গ্যাস,রাবারবুলেট,লাঠিপেটা ও সাথে থাকা শিশুদের পর্যন্ত রেহাই দেয়নি তা ত্রিপুরার ৩৭ লক্ষ জনগন তথা রাজ্যবাসি এবং জাতীয় ও আন্তর্জাতিক স্তরে ও এ সংবাদ প্রতিফলিত হয়েছে,শুধু তাই নয় আমাদের গন অবস্হানের বিভিন্ন দান সামগ্রী,নগদ অর্থ,চাউল,ডাল পুলিশ লুঠ করে নিয়ে গেছে। ইতিমধ্যেই আমরা আমাদের ৮৯ জন সহযোদ্ধাকে আমরা অকালে হারিয়েছি।

তাই সরকারের প্রতিশ্রুতি খিলাপের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আগামীকাল JMC উদ্যোগে ৩১/৩/২১বেলা১২.৩০ টায় আগরতলা রবীন্দ্রভবনের সামনে সকল অংশের ১০৩২৩ শিক্ষক/ শিক্ষিকাদের ঐতিহাসিক মহা মিছিলে সামিল হবার জন্য বিনম্র আহ্বান রাখছি।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]