নিউজ ডেস্ক কলকাতাঃ-

বাংলাদেশের শিশুদেরকে কি শেখানো হচ্ছে !! হিন্দু মুসলিম সব ধরনের শিশুদের কিন্ডারগার্টেন স্কুলে পড়ানো হচ্ছে মূর্তি পুজা করলে আল্লাহ সাজা দেবে। ঠিক এভাবেই হিন্দু ছেলে মেয়েদেরকে ছোটবেলা  থেকেই হিন্দু র্ধম বিরোধী করে গড়ে তুলতে উঠে পড়ে লেগেছে বাংলাদেশের মৌলবাদীরা । মুসলিম ছেলে মেয়েদের কে ছোট থেকেই দেউয়া হচ্ছে হিন্দুদের মুর্তি ভাঙ্গার শিক্ষা। 
১৯৪৭ শালে এ দেশভাগের সময় কথা ছিলো ধর্মের ভিত্তিতে দেশভাগ হলেও মুসলমান ভারতে এবং হিন্দু ও অন্যান্যরা পাকিস্তান এ সুরক্ষিত থাকবে ও সুরক্ষিত থাকবে তাদের আস্থা।
এরপর ১৯৭১শালে এ ভাষার জন্য পাকিস্তান আলাদা হলো, সেই লড়াইয়ে বাংলাদেশর হিন্দুরা বলিদান দিলেও আজ তাদের বলিদান বৃথা। বিভিন্ন ভাবে পাকিস্তান এর মতই বাংলাদেশ থেকেও হিন্দুদের নির্মূল করার অনবরত প্রচেষ্টা চলছে। এরই একটি মাধ্যম শিক্ষা ব্যবস্থা, ঐ দেশের কিন্ডারগার্ডেন স্কুলে লেখা হয়েছে “যদি কর মূর্তি পূজা, আল্লাহ দেবে কঠিন সাজা।” লেখাটির পাশে দেয়া হয়েছে দেবাদিদেব মহাদেবের ছবি। 
মোহাম্মদ আলতাফ হোসেইন এর লেখা সবুজ সাথী নিয়ে প্রশ্ন তুলছে সনাতন হিন্দু ধর্মাবলম্বীরা। কিন্তু এই নিয়ে লেখকের বিরুদ্ধে ঐ দেশের সরকার কোনরকম ব্যবস্থা এখনো নেয়নি। হয়ত ভারতে ইসলামের বিরুদ্ধে এরকম কিছু লিক্লে ভারতে আগুণ জ্বলতো।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]