নিউজ ডেস্ক, রানাঘাটঃ- সুপ্রিম কোর্ট ও রাজ্য সরকারের নির্দেশিকাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে দেদার গৃহ শিক্ষকতা চালাচ্ছেন স্কুল শিক্ষকেরা ।


সুপ্রিম কোর্ট ও রাজ্য সরকারের নির্দেশিকা অমান্য করে স্কুল শিক্ষক ও শিক্ষিকা গণ অনৈতিকভাবে প্রাইভেট টিউশনি করে চলেছেন । এই অন্যায়ের বিরুদ্ধে পশ্চিমবঙ্গ গৃহশিক্ষক কল্যান সমিতির হাঁসখালি ব্লক ইউনিটের পক্ষ থেকে এক প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয় আজ ।


আজ সকাল ১১ টায় হাঁসখালি ব্লক গৃহশিক্ষক কল্যান সমিতি তার চার দেওয়ালের চৌহদ্দি ছাড়িয়ে প্রকাশ্যে বগুলার রাজপথে নামে। প্রথমে স্থানীয় ইয়ুথ ক্লাবে গৃহশিক্ষকদের মিটিং অনুষ্ঠিত হয় এবং শেষে ৮৭জন গৃহশিক্ষকের এক সুদৃশ্য মিছিল বগুলার এস আই অফিস ,রেল স্টেশন ,বগুলার কয়েকটি হাইস্কুলের সামনে দিয়ে পথ পরিক্রমা করে। মিছিলের সাড়া সাধারণ নাগরিকদের মধ্যেও লক্ষ্য করা যায়। মিছিলের পর অনেকেই সংগঠনের হাঁসখালি ইউনিটের সভাপতি সুজিত্‍ রায়কে ফোন করে সাধুবাদ জানান। হাঁসখালি ব্লকের বাইরের গৃহশিক্ষকরাও ফোন করে সংগঠন সমন্ধে জানতে চান। সংগঠনের পরবর্তী কর্মসূচী আগামী বুধবার ১০০ জনের বেশী গৃহশিক্ষক নিয়ে টিউশনরত স্কুল শিক্ষদের নামের তালিকাসহ এস আই অফিসে ডেপুটেশন দেওয়া। স্থানীয় স্কুলটীচাররা টিউশন না ছাড়লে গৃহশিক্ষকরা বৃহত্তর আন্দোলনের পথে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।  

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]