নিউজ ডেস্ক, নিউ দিল্লীঃ- সকল হিন্দুদের এক হওয়ার ডাক দিলেন মোহন ভাগবত, কেন এক হওয়া প্রয়োজন শিকাগো থেকে তার দারুন যুক্তি দিলেন তিনি । 

রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘ প্রধান মোহন ভাগবত আমেরিকার শিকাগোতে আয়োজিত একটি হিন্দু সম্মেলনে যোগ দেওয়ার জন্য শিকাগোতে গেছেন । শিকাগোয় হিন্দু সম্মেলনে উনি তার বক্তব্য দিতে গিয়ে এমন কিছু কথা তার বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন যা আজ পুরো বিশ্বের হিন্দুদের ভাবিয়ে তুলেছে । ভাগবত বলেন হিন্দু জাতি আজ সবথেকে প্রতারিত তার কারণ হিন্দুরা একত্রিত নয় । তিনি বলেন যদি হিন্দুরা একত্রিত হয়ে থাকতো তাহলে ভারতের অখন্ডতায় কোনো আচঁ আসতো না । হিন্দু সমাজের মধ্যে প্রতিভাবান ব্যাক্তির সংখ্যা সবথেকে বেশি হলেও হিন্দু কখনোই এক হয় না। বর্বর মুঘল থেকে শুরু করে ইংরেজরা হিন্দু জাতিকে শত শত বছর ধরে শোষণ করেছে । এমনকি আজকের দিনেও বাংলাদেশ, পাকিস্থানের মতো দেশে হিন্দুদের উপর অত্যাচারের ঘটনা প্রতিনিয়ত সামনে আসছে, সেইসাথে ভারতেও দিনেদিনে হিন্দু অত্যাচারের পরিসংখ্যান বাড়ছে তাই যদি এইমুহূর্তে প্রশ্ন করা হয় কোন জাতি বিশ্বে সবথেকে প্রতারিত ও অত্যাচারিত হয়েছে তাহলে এর সরল উত্তর হবে হিন্দু ধর্ম । তিনি আরও বলেন স্বয়ং সেবকরা হিন্দু যুবকদের কক্ষনও এক হয়ে চলার কথা বললে জবাব আসে, সিংহ কখোনো দলবদ্ধ হয়ে চলে না । ভাগবত বলেন হিন্দুদের এক হওয়া অবশ্যই দরকার কারণ একা সিংহকে দেখে জংলী কুকুররাও হামলা করে এবং সিংহের বিনাশ করে ।

দেশের এক শ্রেণীর মানুষ ভারতকে ভাগ করার হুমকি দিচ্ছে প্রতিনিয়ত, তা স্বত্বেও কোন প্রতিবাদ , প্রতিরোধ না করে হিন্দুরা হাত পা গুটিয়ে চুপ করে বসে আছে, যাতে দিনের পর দিন সেই সকল রাষ্ট্রবিরোধীরা আস্কারা পাচ্ছে ভারত বিরোধী শ্লোগান দেওয়ায় ও ভারত বিরোধী কর্মে, তাই বিশেষজ্ঞ মহলের বক্তব্য অনুসারে মোহন ভাগবত তার বক্তব্যের মাধ্যমে বুঝিয়ে দেন হিন্দুরা যখন যখন ভাগ ভাগ হবে তখন তখন ভারত দেশ বিভক্ত হয়েছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]