নিউজ ডেস্ক, কলকাতাঃ- সংবিধান নয়, আমরা চলব কোরানের নির্দেশ অনুসারে । ভারত বিরোধী এই মন্তব্য করলেন পশ্চিমবঙ্গের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী । 

পশ্চিমবঙ্গের মুসলিম তোষণ নীতি নিয়ে ইতিমধ্যেই সরব সমগ্র দেশ, একদিকে হিন্দুদের ভাবাবেগে আঘাত দিয়ে প্রতিনিয়তই চলছে হিন্দু দমন ওপর দিকে প্রতিনিয়তই ভারত বিরোধী কাজে লিপ্ত হচ্ছে পশ্চিমবঙ্গের একের পর এক সংখ্যালঘুদের প্রধানরা , সেই তালিকা থেকে বাদ নেই মন্ত্রীরাও । এবার কেন্দ্রীয় সরকারের পাশ করা তিন তালাক বিল নিয়ে মন্তব্য করতে গিয়ে ভারত বিরোধী মন্তব্য করলেন পশ্চিমবঙ্গের মমতা ব্যানার্জীর সরকারের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী । যিনি নিজে মন্ত্রী হয়েছেন সংবিধানের শপথ নিয়ে , তিনি আজ বলছেন যে তিনি সংবিধান মানেন না । সাংবিধানিক পদাধিকারী একজন মন্ত্রী কোরান ও ইসলামকে, সংবিধানের আগে রেখেছেন । 

প্রসঙ্গত, সম্প্রতি পাশ হওয়া তিন তালাক বিল প্রসঙ্গে নিজের মতামত প্রকাশ করতে গিয়ে সিদ্দিকুল্লা বলেন, “তালাক চলছে চলবে, তালাকের অধিকার কোরান দিয়েছেন তাই এতে দেওয়া কোন বাঁধা আমি মানি না । সেইসাথে আরও বলেন তিন তালাক বন্ধের যে কানুন হয়েছে, এই ব্যাপারে মুসলিমদের কোনো পরোয়া করার দরকার নেই । কোরানের সৃষ্টির সময় থেকেই তালাকের আইন করা হয়েছে।  যে যায় আইন করুক মুসলিম সমাজের কিছু যাবে আসবে না, ইসলাম কারোর দয়ায় বেঁচে নেই। সিদ্দিকুল্লা শুধু মমতা ব্যানার্জীর তৃণমূল কংগ্রেসের মন্ত্রীই না, তিনি হলেন মুসলিম সংগঠন জামিয়াত উলেমা হিন্দের সভাপতি ।

যদিও এই প্রসঙ্গে এখনো পর্যন্ত তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জীর কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি, তবুও বিশেষজ্ঞ মহল বলছে যদি সাংবিধানিক পদাধিকারী একজন মন্ত্রী ইসলামের নামে সংবিধানের বা আইনের বিরোধিতা করে দেশকে অপমান করতে পারে তাহলে ভারত-পাকিস্থান যুদ্ধ হলে ইসলামের নামে পাকিস্থানীদের সাথ দিতেও দ্বিধা বোধ করবে না। যেভাবে মুসলিম মহিলাদের প্রতিনিয়ত বর্বর ও কুপ্রথা তিন তালাকের শিকার হতে হয়, তার বিরুদ্ধে করা ভারত সরকারের আইনকে না মানার নিদান দেওয়া দেশ দ্রোহিতার সমান বলেও মত প্রকাশ করেন বুদ্ধিজীবীরা ।

By admin

6 thoughts on “সংবিধান নয়, আমরা চলব কোরানের নির্দেশ অনুসারে”
  1. – ইসলামের নীতিটা আগে দেখুন। সেখানে সংবিধানের থেকেও ভালো কিছু পাবেন।

  2. যেই জানোয়ার এই সংবাদ কাভারেজ করেছে সেই জানোয়ার এর ইসলামের সামন্যতম জ্ঞান নেই।

  3. islam is a CURSE on Earth and koran is the Dirtiest book which breeds hatred, fanaticism and djihadism. There's nothing worthy in this filthy doctrine….down with islam and djihadists.

    Jai Hind.
    BHARAT MATA KI JAI

  4. Janôar are the filthy muslims who kill in the name of religion. Islam is like a CANCER on Earth, the sooner it's finished, the better it is for the HUMANITY.

    BHARAT MATA KI JAI

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]