নিউজ ডেস্ক – সংকটজনক অবস্থায় প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী৷ নয়াদিল্লির AIIMS-এ কিডনির সমস্যা নিয়ে অনেক দিন ধরে ভর্তি প্রাক্তন প্রধানমন্ত্রী৷
    গত ২৪ ঘণ্টায় তাঁর শারীরিক অবস্থার মারাত্মক অবনতি হয়েছে।  গত কয়েক বছর তিনি লোকচক্ষুর বাইরে নিজের বাসভবনেই শয্যাশায়ী৷ কিন্তু হাসপাতালে ভর্তি হওয়ার পর গত ২৪ ঘণ্টায় প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বুধবার রাত থেকেই দফায় দফায় এইমস হাসপাতালে ছুটছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী , অমিত শাহ, লালকৃষ্ণ আদবানী সহ বিজেপির নেতা-মন্ত্রীরা। 
    এমনকি তাকে দেখতে ইতিমধ্যে দিল্লী গিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও এছাড়াও প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, এছাড়া কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও যাচ্ছেন হাসপাতালে ।

    প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর শারীরির অবস্থা নিয়ে ইতিমধ্যে মেডিক্যাল বুলেটিন প্রকাশ করেছে AIIMS৷জানা যায় প্রাক্তন প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থার ক্রমশ অবনতি ঘটছে তাই এই মুহূর্তে তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে, তবে দায়িত্বে থাকা AIIMS-র চিকিৎসকরা জানালেন  চিকিৎসায় সাড়া দিচ্ছেন না অটলজী তাই তাকে রাতভর লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।
    ইতিমধ্যে প্রাক্তন প্রধানমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে পুজো আর্চা শুরু হয়েছে দেশের বিভিন্ন প্রান্তে সেই সাথে জাতি ধর্ম নির্বিশেষে সারা ভারতের আপামর জনগণ চাইছে সকলের প্রিয় প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীরজী দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুক । 


    By admin

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    This is todays COVID data

    [covid-data]