নিউজ ডেস্ক, কলকাতাঃ – লাভ জিহাদ নিয়ে সচেতনতা বাড়াতে এবার পশ্চিমবঙ্গে প্রচারে নামছে  বজরং দল ও দুর্গাবাহিনী । 


বিশ্ব হিন্দু পরিষদের মুখপাত্র সৌরিশ মুখোপাধ্যায় জানান সাধারন মানুষকে লাভ জিহাদের বিরুদ্ধে সচেতন করতে , সমগ্র রাজ্য জুড়ে প্রচার অভিযান চালিয়ে হিন্দু পরিবার গুলিকে এর বিপদ সম্পর্কে অবগত করানো হবে সেইসাথে মুসলিম যুবকরা যে ভাবে হিন্দু মেয়েদের মিথ্যা ভালোবাসার ফাঁদে ফেলে তাদেরকেই ব্যাবহার করছে ও অত্যাচার করছে , খুন করছে সেগুলিকে সবার কাছে সেটাই তুলে ধরা হবে । বজরং দল ও দুর্গাবাহিনী তাদের সমগ্র দল নিয়ে প্রচারে নামবেন লাভ জিহাদের বিরুদ্ধে মোকাবিলা করার জন্য, বিভিন্ন স্কুল, কলেজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও জোরদার প্রচার চালানো হবে বলেও জানান তিনি। সৌরিশ মুখোপাধ্যায় দাবি করেন যে, আমাদের কাছে লাভ জিহাদের শিকার হওয়া হিন্দু বোনদের তালিকা আছে। আমরা তাদের প্রত্যেকের বাড়ি গিয়ে তাদেরকে বোঝাবো। তাদের পরিবারের বড়োদের এই ব্যাপারে সচেতন করব। আমরা কখনওই ভালোবাসার বিরুদ্ধে নয় তবে হিন্দু মেয়েদের পরিকল্পিতভাবে ধর্মবদলের বিরুদ্ধে আমরা।

পূর্ব ভারতে বিশ্ব হিন্দু পরিষদের সাংগঠনিক সম্পাদক শচীন্দ্রনাথ সিনহা জানান পশ্চিমবঙ্গের একটা বড় অংশ এই মুহূর্তে লাভ জিহাদ গ্রাসে চলে গিয়েছে । এই সমস্যার সমাধানের জন্য বাংলার প্রতিটি মা-বোনদের বজরং দল ও  পরামর্শ দেবে যে কিভাবে এর বিরুদ্ধে মোকাবিলা করতে হবে । তাছাড়া তিনি আরও বলেন যে, দিন দিন যেভাবে কট্টরপন্থীরা, হিন্দু মেয়েদের ধর্মান্তরনের কাজে নেমে পড়ছে তাতে পদক্ষেপ না নিলে আরো বিপদ বাড়বে বলে মনে করছে বিশেষজ্ঞরা। এমনিতেই হিন্দু সমাজ জিহাদ বা জিহাদ সম্পর্কিত কোনো বিষয় নিয়েই সচেতন নয় যার কারণে বহু সময় ধরে জিহাদিদের শিকার হয় হিন্দু মেয়েরা। এর উপর লক্ষ রেখেয় মাঠে নামছে বিশ্ব হিন্দু পরিষদ।

তবে  বজরং দল ও দুর্গাবাহিনীর এই পদক্ষেপ সম্বন্ধে এখনও পর্যন্ত কোন প্রতিক্রিয়া পশ্চিমবঙ্গ বিজেপি ও শাসকদল তৃণমূলের তরফ থেকে পাওয়া না গেলেও সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী এর তীব্র বিরোধিতা করেছে বলে সূত্রের খবর ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]