নিউজ ডেস্ক, বিশ্বজিত মণ্ডল, মালদহঃ- মালদহ মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনে এসে রোগীর আত্মীদের বিক্ষোভের মুখে পড়লেন রাজ্যের স্বাস্থ্য দপ্তরের প্রতি মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। 

বুধবার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় মালদা মেডিকেল কলেজ চত্বরে। মন্ত্রী বিক্ষোভ কারীদের অভাব অভিযোগের কথা না শুনলেও পরে জেলাশাসক তাদের কথা শোনেন। এমনি তাদের বিভিন্ন সমস্যার সমাধানের আশ্বাসও দেন। বুধবার মালদহ সফরে আসেন রাজ্যের স্বাস্থ্য দপ্তরের প্রতি মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। এদিন তিনি জেলার স্বাস্থ্য আধিকারিক থেকে চিকিৎস নার্সদের নিয়ে মেডিকেল কলেজের কনফারেন্স হলে একটি বৈঠক করেন। উপস্থিত ছিলেন জেলা শাসক কৌশিক ভট্টাচার্য,পুলিশ সুপার অর্নব ঘোষ, মালদহ মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপ্যাল প্রতিপ কুমার কুন্ডু, এমএসভিপি আমিত কুমার দাঁ সহ একাধিক স্বাস্থ আধিকারিকেরা। 

চিকিৎসা পরিষেবার বিভিন্ন বিষয় এদিন স্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে আলোচনা করেন মন্ত্রী। বৈঠক শেষে মাতৃ বিভাগ পরিদর্শনে যান। সেখানে ঘুরে দেখেন প্রসূতি ও শিশু বিভাগ। জানা গিয়েছে, পরিদর্শন শেষে মেডিকেল কলেজ থেকে ফেরার পথে বেশ কিছু রোগীর আত্মীয় পরিজনেরা চিকিৎসা পরিষেবার বিভিন্ন সমস্যা নিয়ে মন্ত্রীর দারস্থ হন। তারা মন্ত্রীকে ঘিরে বিক্ষোভ দেখায় বলে অভিযোগ। কিন্তু নিরাপত্তা রক্ষীদের সাহায্য তিনি মেডিকেল থেকে বেড়িয়ে পড়েন। বিক্ষোভকারীদের অভিযোগ চিকিৎসকেরা ঠিক মত রোগীদের চিকিৎসা করছেনা। এমনকি একটুতেই রোগীদের কলকাতা রেফার করছেন চিকিৎসকেরা। তাই এদিন বিক্ষোভে সামিল হন তারা। পরে জেলা শাসক কৌশিক ভট্টাচার্যকে ঘিরে বিক্ষোভ দেখালে তিনি সমস্যা সমাধানের আশ্বাস দেন। 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]