নিউজ ডেস্ক, আগরতলা: রাজ্যের বিজেপি কর্মীদের তরফ থেকে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ভারতরত্ন স্বর্গীয় অটল বিহারী বাজপায়ি জীর শেষ শ্রদ্ধা অর্পণের জন্য উদ্যোগী রাজ্য বিজেপি নেতৃত্ব ।


রবিবার আগরতলায় ধলেশ্বরের রাম ঠাকুর স্কুলে বি জে পি’র কর্মীদের সাথে এক বৈঠকের পর মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন রাজ্যের প্রতিটি বুথে যাতে বিজেপির সমস্ত পর্যায়ের কার্যকরতা অটল জীকে শেষ শ্রদ্ধা জানাতে পাড়ে তাই এক কর্মসূচী পালন করা হবে । সেই কর্মসূচির অঙ্গ হিসাবে অটল জীর অস্থি কলস দিল্লী থেকে ত্রিপুরা রাজ্যে নিয়ে আসা হবে এবং প্রতিটি বুথ ও মণ্ডল সহ প্রতিটি ক্ষেত্রে একসাথে সন্মান জানান হবে । সেইসাথে ভারতের প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপায়ি জীর মৃত্যুতে মাস ব্যাপি শ্রদ্ধাঞ্জলী কর্মসূচী পালন করবে ত্রিপুরা প্রদেশ বি জে পি।

মুখ্যমন্ত্রী আরো জানান দু-এক দিনের মধ্যে রাজ্যে আসছে প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রীর অস্থি কলস, রাখা হবে ত্রিপুরা বিজেপি প্রদেশ কার্যালয়ে । সেখানে এসে কর্মী সমর্থকরা শ্রদ্ধা জ্ঞাপন করবেন এবং কর্মসূচি শেষে গোমতী, হাওড়াসহ অন্যান্য বড় নদীতে কর্মীরা শ্রদ্ধার সঙ্গে বিসর্জন করবেন কলস গুলি ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]