বিগত সরকারের সময় থেকে ত্রিপুরা যেন নেশাকারবারিদের স্বর্গ রাজ্য হয়ে উঠেছিল ,  প্রাক্তন সরকারের অকর্মণ্যতা ও নিজেদের প্রান ভয়ে এতদিন সব দেখও চুপ করে বসে থাকতে বাধ্য হয়েছিলে রাজ্যের সাধারন মানুষ ।


দিন বদলেছে, রাজ্যে ক্ষমতায় এসেছে সাধারন মানুষের সরকার । নতুন সরকার গঠনের পর থেকেই নেশাকারবারিদের বিরুদ্ধ্যে মাঠে নেমেছে পুলিশ প্রশাসন , উত্তর থেকে দক্ষিন সমগ্র রাজ্যে প্রতিদিনই আটক হচ্ছে লক্ষ্য লক্ষ্য টাকার নেশাসামগ্রী । পুলিশ প্রশাসনের পাশাপাশি এখন মাঠে সাধারন মানুষও ।

গতকাল রাজধানীর জিবি এলাকার স্থানীয় ব্যবসায়ীরা এক স্থানে হানা দিয়ে নেশাসামগ্রী ও জুয়াসামগ্রী সহ ৩ জনকে হাতেনাতে ধরল । ঘটনার বিবরণে জানা যায় কুমারীটিলার সূর্যকুমার দেববর্মার বাড়িতে প্রায়শই বসত তির খেলা , জুয়া সহ নেশার আসর । গতকাল খবর পেয়ে হানা দেয় এলাকাবাসীরা এবং হাতেনাতে ধরে তাদের জিবি পুলিশ ফারিতে নিয়ে আসে ।

এদিন জিবি পুলিশ ফারির ওসি রতন চন্দ্র বনিক জানান সূর্যকুমার দেববর্মা , বিশ্বজিত দেব ও প্রদীপ দেববর্মা নামক ৩ জন সমাজবিরোধীকে আটক করা হয়েছে , এবং তাদের কাছ থেকে নেশাসামগ্রী , জুয়াসামগ্রী সহ নগত ২৪৪০ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে । এদিকে ধৃত সমাজবিরোধীদের কঠোর শাস্তির দাবী জানিয়েছেন এলাকাবাসী ।  

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]