নিউজ ডেস্ক, ইসলামপুরঃ- মেয়েকে ইভটিজিং করার প্রতিবাদ করতে গিয়ে ইভটিজারদের হাতে মার খেলেন বাবা । 

মেয়েকে ইভটিজিং করছিল এক যুবক, প্রতিবাদ করায় দলবল নিয়ে  বাবাকে মারধর করার অভিযোগ উঠল রাখাল সরকার নামে ওই যুবকের বিরুদ্ধে। গুরুতর আহত  নির্যাতিতা যুবতীর বাবা উপেন্দ্র সরকারকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর শহরের শান্তিনগর কলোনিতে।

অভিযুক্ত যুবক রাখাল সরকারের বিরুদ্ধে ইসলামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।  ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত যুবক রাখাল সরকার। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।টিউশন পড়তে যাওয়ার পথে প্রায় প্রতিদিনই একই পাড়ার বাসিন্দা রাখাল সরকার নামে এক যুবক একাদশ শ্রেনীর এক ছাত্রীকে উত্যক্ত করত বলে অভিযোগ। ইসলামপুর শহরের শান্তিনগর কলোনীর ওই ছাত্রীকে উত্যক্ত করার ঘটনা ছাত্রীটি তার পরিবারকে জানায়। ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত যুবক রাখাল সরকারের বাড়িতে তার অভিভাবকদের জানায়। কিন্তু এরপরেও রাখাল সরকার ওই ছাত্রীটিকে রাস্তায় ক্রমাগত উত্যক্ত করেই চলছিল। এরপর ছাত্রীটির বাবা উপেন সরকার তার মেয়েকে সাথে নিয়েই টিউশনিতে যেতেন। 

৫ই অক্টোবর রাতে মোটরসাইকেল করে  বাড়ি ফেরার পথে অন্ধকারাচ্ছন্ন একটি জায়গায় রাখাল সরকার দলবল নিয়ে ওই ছাত্রটির বাবা উপেন সরকারকে আক্রমণ করে। লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। গুরুতর জখম অবস্থায় তাকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকেপলাতক অভিযুক্ত রাখাল সরকার। ঘটনার তদন্তে ইসলামপুর থানার পুলিশ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]