নিউজ ডেস্ক, মুর্শিদাবাদঃ- আবার প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব , মন্ত্রী জাকির হোসেনের বিরুদ্ধে রঘুনাথগঞ্জের নির্বাচিত পঞ্চায়েত সদস্যরা । 


মন্ত্রীর জাকির হোসেনের বিরুদ্ধে নির্বাচিত পঞ্চায়েত সদস্যরা, তৃণমূল মন্ত্রীর বিরুদ্ধে পথে নামলেন তৃণমূলেরই নির্বাচিত পঞ্চায়েত মেম্বাররা । এই চাঞ্চল্যকর ঘটনাটি দেখা গেল মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে। জানা যায়, রঘুনাথাগঞ্জ এক নং ব্লকে ছয়টি গ্রাম পঞ্চায়েত তার মধ্যে জেলা পরিষদের দুটি আসন ও পঞ্চায়েত সমিতির সতেরোটি  আসন রয়েছে আর এই ছয়টি  গ্রাম পঞ্চায়েতের প্রায় নব্বই শতাংশ সদস্যরা নাম না করে শ্রম প্রতিমন্ত্রী ও জঙ্গীপুরের বিধায়ক জাকির হোসেনের বিরুদ্ধে এক হয়ে বিদ্রোহ ঘোষণা করলেন। মন্ত্রীর বিরুদ্ধে তাদের অভিযোগ, মন্ত্রী নিজের ইচ্ছামত বোর্ড গঠন করে প্রধান ও উপপ্রধান ঠিক করছেন। নির্বাচিত মেম্বারদের কোনো কথা তিনি শুনছেন না।

তাদের আরো অভিযোগ, সমস্ত মেম্বাররা নিজেদের সঙ্গে আলোচনা করে প্রধান ও উপপ্রধান ঠিক করবেন। এইভাবে এক তরফাভাবে প্রধান বা উপপ্রধান ঠিক করা যায় না। আর এই সুরে সুর মিলিয়েছেন জঙ্গিপুর মহকুমা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিকাশ নন্দ ও জঙ্গিপুর টাউন তৃণমূল কংগেসের সভাপতি মুক্তি প্রসাদ ধর। কয়েক দিন আগে জরুর গ্রাম পঞ্চায়েতের মেম্বাররাও মন্ত্রীর বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছিলেন। তারপর আবারও ছয়টি গ্রাম পঞ্চায়েতের সদস্যদের এই বিদ্রোহের ঘটনায় তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীকোন্দলকেই প্রকট করল বলে অভিমত রাজনৈতিক বিশ্লেষকদের। 

এই বিষয় নিয়ে তৃণমূল কংগ্রেসের জেলার সহ সভাপতি আশোক দাস অবশ্য জানিয়েছেন, এই ধরনের কোন ঘটনায় ঘটেনি। পরিকল্পিত ভাবে রটানো হচ্ছে ঘটনা গুলি। সমস্ত এলাকায় খুব সুষ্ঠু ভাবে পঞ্চায়েত বোর্ড গঠন প্রক্রিয়া এগিয়ে চলছে । 

ভিডিওতে দেখুন বক্তব্য 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]