নিউজ ডেস্ক নয়াদিল্লী ঃ-

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীরকে মানুষ ওনার দেশ প্রেমের জন্য ওনাকে প্রচুর সন্মান দেন ২০০৭ সালে ভারতকে T20 ওয়ার্ল্ড কাপ আর ২০১১ সালে World Cup জেতানোর পর থেকে। আর উনি ওনার দেশভক্তি নিয়ে কোন কম্প্রোমাইজ করবেন না, সেটা আগেই বুঝিয়ে দিয়েছিলেন। আর এবার সেটাই জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহেবুবা মুফতিকে বুঝিয়ে দিলেন তিনি। শেষে মেহবুবা গৌতমকে টুইটারে ব্লক পর্যন্ত করে দেন মেহেবুবা মুফতিকে এমন শিক্ষা দিয়েছিলেন উনি! এবছর নির্বাচনে লড়াই না করতে দেওয়ার জন্য দিল্লির হাইকোর্টে পিটিশন দাখিল হয় মেহবুবা মুফতি আর ফারুক আবদুল্লাহ এর উপর।
আর সেই কাণ্ডের পর ক্ষুব্ধ হয়ে মেহবুবা টুইটারে লেখেন, ‘ সময় কেন বরবাদ করছেন আদালতের? ধারা ৩৭০ হাঁটানোর জন্য বিজেপির অপেক্ষা করেন। ভারতের সংবিধান কাশ্মীরে লাগু হয়না, তাও এরা আমদের নির্বাচনে লড়াই করার থেকে বিরত রাখল। ” উনি আরও বলেন, ‘ তোমাদের নামও থাকবে না ইতিহাসে ভারত ও ধ্বংস হয়ে যাবে। গৌতম গম্ভীর ওনাকে মোক্ষম জবাব দেন, মেহবুবা মুফতির এই টুইটের পর  গৌতম গম্ভীর লেখেন,‘ এটা ভারত, কোন দাগ না যে আপনার মত মুছে যাবে।”
গৌতম গম্ভীরের এই জবাবের পর মেহবুবা মুফতি ক্ষুব্ধ হয়ে ওনাকে ব্লক করেন। তবে উনি আবার আনব্লকও করে, লেখেন, ‘আশা করছি বিজেপিতে আপনার অংশীদারি আপনার ক্রিকেট ইনিংসের মত যেন ছোট না হয়।” এরপর গৌতম গম্ভীর জবাব দেন,‘ ওহ! তাহলে আপনি আমার টুইটার অ্যাকাউন্টকে আনব্লক করেছেন! আপনি আমার টুইটের জবাব দিতে দশ ঘন্টা সময় নিলেন!

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]