ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হলেন “বাঘ” আর তাকে হারাতে জোট বেধে মাঠে নামছে  কাক, হনুমান, শিয়াল সহ অন্যান্য বিরোধীরা । আসন্ন লোকসভা নির্বাচনে বিরোধী জোটকে কটাক্ষ করে একথা বললেন  কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমার হেগড়ে।

২০১৯ সালে অনুষ্ঠিত দেশের সপ্তদশ লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদীকে পরাস্ত করতে আসরে নেমেছে সব বিরোধী রাজনৈতিক দল, আর তখনই মোদীর মন্ত্রীসভার এই সদস্য বলেছেন, “একদিকে কাক, হনুমান, শিয়াল এবং অন্যান্যরা একজোট হয়েছে, অন্যদিকে আমাদের একজন বাঘ রয়েছে।” কারন একদিকে নির্বাচনের আগে কাদা ছোঁড়াছুঁড়ি থাকলেও বিজেপি-কে রুখতে কর্ণাটকে জোট করেছে কংগ্রেস-জেডি(এস) ওপরদিকে উত্তর প্রদেশে সপা-বিএসপি একজোট হয়ে নজির গড়ে ফেলেছে সেই সাথে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও ইতিমধ্যে  তৃতীয় ফ্রন্ট নিয়ে তৎপরতা দেখাচ্ছেন । লক্ষ্য সফল করতে একদা শত্রুদের সঙ্গেও হাত মিলিয়েছে অনেকে। 
বৃহস্পতিবার কারোয়ার এলাকার একটি প্রকাশ্য জনসভায় বক্তব্য রাখতে গিয়ে ওই মন্তব্য করেন অনন্ত কুমার হেগড়ে,  যদিও কোনও ব্যক্তি বা রাজনৈতিক দলের নাম করেননি তিনি । 
কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমার হেগড়ে হলেন কর্ণাটকের সাংসদ , তাই তাঁর রাজ্য থেকেই জোটের যে যাত্রা শুরু হয়েছে তা রুখতে কোমড় বেধে নেমে পড়েছেন এই কেন্দ্রীয় মন্ত্রী। ওই জনসভা থেকে ভারতের জাতীয় কংগ্রেসকেও আক্রমণ করেছেন তিনি। 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]