নিউজ ডেস্ক, নিউদিল্লীঃ- ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশেই প্রাক্তন রাষ্ট্রপতি 


ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানাল প্রাক্তন রাষ্ট্রপতি তথা কংগ্রেসের হেভিওয়েট মুখ প্রণব মুখোপাধ্যায় । ১৭ই সেপ্টেম্বর প্রধান্তমন্ত্রী জন্মদিনে টুইটারে শুভেচ্ছাবার্তা জানিয়ে প্রবীণ কংগ্রেস নেতা তথা প্রাক্তন রাষ্ট্রপতি লেখেন, তিনি চান এভাবেই আরও বহুদিন দেশের জন্য, জাতির জন্য কাজ করুন নরেন্দ্র মোদী ৷ সেইসাথে প্রধানমন্ত্রীর সুস্থ, সুখী, দীর্ঘ জীবন কামনা করে এভাবেই দেশের জন্য কাজ করার আহ্বানও জানান প্রনব বাবু । ওপরদিকে প্রণববাবুর এই টুইটে হতবাক কংগ্রেসের একাংশ। 


উল্লেখ্য, নাগপুরে আরএসএস-এর অনুষ্ঠানে প্রনব বাবুর যোগদান নিয়ে এখনও পর্যন্ত নিজেরদেরকে সামাল দিতে পারেনি কংগ্রেস। প্রতিনিয়তই ভারতের প্রধানমন্ত্রীকে বদনাম করার জন্য নিত্যনতুন পন্থা অবলম্বন করে নরেন্দ্র মোদী ও বিজেপিকে কোণঠাসা করার মরিয়া প্রচেষ্টা করে চলেছে রাহুল গান্ধী নেতৃত্বাধীন জাতীয় কংগ্রেস । এই পরিস্থিতিতে প্রবীণ কংগ্রেস নেতা তথা প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের এদিনের শুভেচ্ছাবার্তাটি নতুন পাকে ফেলল কংগ্রেসকে ।

বিশেষজ্ঞদের মতে কংগ্রেসের এই বর্ষীয়ান নেতা তার এই শুভেচ্ছাবার্তার মাধ্যমে স্পষ্ট বুঝিয়ে দিলেন নরেন্দ্র মোদীর অপরেই সম্পূর্ণ আস্থা তার, পরবর্তী প্রধানমন্ত্রী হিসাবেও নরেন্দ্র মোদীকেই চাইছেন প্রণববাবু৷ মমতা বন্দ্যোপাধ্যায়, রাহুল গান্ধী, অরবিন্দ কেজরিওয়াল এর মতন বিরোধী দলের বহু নেতৃত্বরাই নরেন্দ্র মোদীর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা বার্তা জানালেও , প্রনব বাবুর, নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তায় লেখা কথাগুলি যেন একনিমিষেই ঘুম কেড়ে নিয়েছে কংগ্রেসের । এই টুইটের মধ্য দিয়ে প্রনববাবু শুধু নরেন্দ্র মোদী সমর্থনই করেননি, তার যে রাহুল গান্ধী সহ তাদের তৈরি বিরোধী জোটের ওপরও কোন আস্থা নেই সেটা প্রমান করে দিলেন বলেও মত প্রকাশ করেন বিশেষজ্ঞরা । 

I extend my warm wishes to Prime Minister Shri @narendramodi on his Birthday. May you be blessed with a long, healthy & happy life and continue to serve the nation for many more years to come. #CitizenMukherjee

— Pranab Mukherjee (@CitiznMukherjee) September 17, 2018

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]