লেখিকা তসলিমা নাসরিন বামেদের ব্রিগেড সমাবেশ নিয়ে মুখ খুললেন। সামাজিক মাধ্যমে একটি পোস্ট করে ইসলামপন্থী দলের সঙ্গে বামেদের হাত মেলেনোকে তুলোধোনা করলেন। এক ফেসবুকে পোস্টে তিনি লিখেন, বামপন্থী দল যখন ইসলামপন্থী দলের সঙ্গে হাত মিলিয়েছে, আমার তখন আমারে খুব দুঃখ হয়েছে।

সম্পূর্ণ বিপরীতমুখী দুই আদর্শ কীভাবে সহবাস করে আমি জানিনা। বামপন্থা বলে নারীর সমান অধিকার চাই, ইসলাম বলে নারীর সমান অধিকার চাই না। বামপন্থা বলে মানবাধিকার চাই, ইসলাম বলে মানবাধিকার চাই না। বামপন্থা বলে বিজ্ঞানে বিশ্বাস চাই, ইসলাম বিজ্ঞানে বিশ্বাস করে না, বামপন্থা বলে ধর্মে বিশ্বাস নেই, ইসলাম বলে নাস্তিকের ফাঁসি চাই, বামপন্থা বলে মার্ক্স লেনিন আদর্শ দীর্ঘজিবি হোক, ইসলাম বলে লেনিন মার্ক্স নিপাত যাক, বামেরা বিবর্তনে বিশ্বাসী, ইসলাম সৃজনশীলতায় বিশ্বাসী, বামপন্থা ধর্মকে আফিম বলে, ইসলাম বলে ইসলাম ধর্ম সবার উপরে, তাহার উপর নাই কেহ। বামেরা পয়গম্বরের সমালোচনা করবে, ইসলাম পয়গম্বরের সমালোচনা করলে মাথা কেটে নেবে। তিনি লিখেন, বাম-আব্বাসের সহবাসে বিজ্ঞানী না, জিহাদি জন্মানোর আশঙ্কা থেকে যায়।

এই তসলিমা একসময় বলেছিলেন বামেরা মুখে ধর্মনিরপেক্ষতার কথা বললেও, মুসলিম তোষণ করে।এবার বামেদের ডাকা ব্রিগেড সমাবেশে আব্বাস সিদ্দিকীর উপস্থিতি নিয়ে সরব হলেন তিনি।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]