নিউজ ডেস্ক, আগরতলাঃ- বাড়তে চলেছে বিজেপি রাজ্য সহ-সভাপতি সুবল ভৌমিক এর নিরাপত্তা  ।                                          

ত্রিপুরা রাজ্য বিজেপি সহ-সভাপতি সুবল ভৌমিক এর উপর প্রাণঘাতী হামলার সম্ভাবনা আছে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক থেকে রাজ্য সরকারের কাছে প্রেরিত এই বার্তা পেয়ে নড়েচড়ে বসল ত্রিপুরা প্রশাসন ।  শোনা যাচ্ছে সুবল ভৌমিককে বাড়তি নিরাপত্তা বলয়ের আওতায় আনা হচ্ছে । সূত্রের খবর অনুসারে, আগামী ৫ই জানুয়ারি বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শহর রাজ্যে আগমনের আগেই নিরাপত্তার বাড়িয়ে দেওয়া হবে সুবল বাবুর । 
     
প্রসঙ্গত জানা যাচ্ছে, সম্প্রতি সেবাধামে আরএসএসের কার্যকরতাদের সাথে বৈঠক তারপর বর্তমানে সুবল বাবুর কট্টর হিন্দুত্ববাদী নানান সংগঠনের সাথে বিভিন্ন সমাজ সেবামূলক কাজে দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন । কখনো পাঞ্জাব কখনো বারানসি কখনো হরিদ্দার সহ আরএসএস এর জাতীয় স্তরে বিভিন্ন কর্মসূচীর অংশ নিয়েছেন বলে খবর । 

এছাড়াও সম্প্রতি ত্রিপুরার ঋষ্যমুখে সনাতন হিন্দু সেনার রাম মন্দির নির্মাণের শিলান্যাস করার পরই রাজ্য, পার্শ্ববর্তী বহি রাজ্যে সহ দেশের বাইরের নানান জিহাদী গোষ্ঠীর টার্গেট হয়ে যান তিনি, বলে মনে করছেন গোয়েন্দা বিভাগ । তাই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকে জানানো হয়েছে এই মুহূর্তে প্রাক্তন বিধায়ক হিসেবে তার যে নিরাপত্তা রয়েছে তা যথেষ্ট নয়, তাই তার নিরাপত্তা বৃদ্ধি করা হচ্ছে ।

উল্লেখ্য, এই মুহূর্তে সুবল বাবু পাঞ্জাবের ভাতিন্ডায় রয়েছেন, সেখানে হিন্দুত্ববাদী একটি সংগঠনের কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন । কর্মসূচি শেষ করে বুধবার তার রাজ্যে ফেরার কথা । রাজ্যে ফেরা মাত্রই তার নিরাপত্তার বাড়াবে স্বরাষ্ট্রমন্ত্রক, বলে খবর । 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]