নিউজ ডেস্ক, নিউ দিল্লী :- বাইশ গজ ছেড়ে রাজনীতির পথে পা বাড়াতে চলেছেন আরেক ভারতীয় ক্রিকেটার । সূত্রের খবর অনুসারে দিল্লির পরবর্তী নির্বাচনে বিজেপির টিকিটে লড়তে চলেছেন এই ভারতীয় তারকা ।


সম্প্রতি বর্ডারে পাকিস্তানি জঙ্গিদের ও পাকিস্তানি সেনাদের হামলায় নিহত ভারতীয় সেনা জওয়ান জওয়ানদের পরিবারের পক্ষে তাকে অনেকবার দাঁড়াতে দেখা গেছে । ভারতীয় সেনাদের জন্য নিজের উপার্জিত অর্থ থেকে অনুদান দিয়েছেন অনেক । সেইসাথে পাকিস্তানি জঙ্গিদের হাতে শহীদ এক ভারতীয় জওয়ানের কন্যার পড়াশোনার তিনি বহন করছেন । তাই দেশের প্রতি ভালোবাসা কোন নিজের কর্তব্য কে পালন করার লক্ষ্যে এবার জাতীয় রাজনীতিতে পা দিতে চলেছেন তিনি ।

তিনি আর কেউ নন ভারতের অন্যতম ক্রিকেট খেলোয়ার গৌতম গম্ভীর , ভারতের অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ এই তার ভূমিকা অস্বীকার্য । ২০০৭ থেকে শুরু করে ২০১১ পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ ও আইসিসি বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন গৌতম গম্ভীর এছাড়াও আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এর অধিনায়কের দায়িত্বও পালন করেছে তিনি সেইসাথে এনে দিয়েছে দুবারের আইপিএল চ্যাম্পিয়ন ট্রফি ।

মনসুর আলী খান পতৌদি, মোহাম্মদ কাইফ, প্রবীণ কুমার, নভজোৎ সিং সিধু, আজাহার উদ্দিনের পর ভারতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা এই খেলোয়াড় বাইশগজ ছেড়ে পা দিতে চলেছে রাজনীতির ময়দানে ।

এই মুহূর্তে দিল্লিতে ক্ষমতায় রয়েছে অরবিন্দ কেজরিওয়াল নেতৃত্বাধীন আপ সরকার , বিগত অনেক বছর ধরেই দিল্লী হাতছাড়া বিজেপির তাই এবার বিজেপির দিল্লী জয়ের স্বপ্নকে সফল করতে দিল্লি থেকে ভোটে লড়তে চলেছেন গৌতম গম্ভীর । 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]