নিউজ ডেস্ক, নিউ দিল্লীঃ- শনিবারই কলকাতায় আসবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি, সাংবাদিক বৈঠকেই একথা জানালেন খোদ অমিত শাহ । 


রাজ্য সরকার ও হাই কোর্টের সিঙ্গল বেঞ্চে বিজেপির রথযাত্রায় স্থগিতাদেশ এবং কোচবিহারে বিজেপি রাজ্য নেতৃত্বের ওপর হওয়া হামলার প্রতিবাদ মুখ খুললেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি আমিত শাহ । আজ নিউ দিল্লীতে এল সাংবাদিক সম্মেলনে তিনি তুলোধোনা করেন বর্তমান রাজ্য সরকার এই সাথে মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায়ের । 

অমিত শাহের সাফ কথা, বাংলায় চলছে “জোর যার, বুথ তার” অর্থাৎ বাংলায় পঞ্চায়েত নির্বাচনে যে হারে রিগিং এবং রাজনৈতিক হিংসার ঘটনা মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে ঘটেছে, তা কমিউনিস্টদের আমলে ঘটেনি৷  পঞ্চায়েত নির্বাচনে বিজেপি দলের ২০ জন খুন হয়েছে৷ রাজ্যে ৩৪ শতাংশ পঞ্চায়েত আসনে ভোট হয়নি৷ ২ কোটি লোক ভোটই দিতে পারেনি তবুও আমরা ৭০০০ সিট জিতেছি৷ রিগিং ও রাজনৈতিক হিংসার পর পঞ্চায়েতের ফলাফল দেখে তো মমতা বন্ধ্যোপাধ্যায়ের ঘুম উড়ে গিয়েছে৷ বন্দর, পোর্টে কয়লা মাফিয়ারা রাজ করছে, রাজ্যে আশ্রয় নিচ্ছে অবৈধ রোহিঙ্গারা । 

অমিত শাহ আরও বলেন, বিবেকানন্দ-রামকৃষ্ণের বাংলা এখন পরিণত হয়েছে বোমার কারখানা৷ বোম বাঁধতে গিয়ে যখন বোমা ফেটে কেও মারা যাচ্ছে তখন অগত্যা পুলিশকে যেতে হচ্ছে, অবৈধ বন্দুক কারখানা থেকে অসাবধানতায় গুলি চললে তখন অগত্যা পুলিশকে যেতে হচ্ছে । নাহলে তো পুলিশের নাকের ডগাতেই পশ্চিমবঙ্গ বোমা আর বন্দুকের কারখানায় পরিণত হয়েছে । জাতীয় ক্রাইম রেকর্ড ব্যুরোর পরিসংখ্যান উল্লেখ করে তিনি বলেন, দেশের ২৬ শতাংশ রাজনৈতিক খুন পশ্চিমবঙ্গে হয়৷ উত্তরপ্রদেশের তুলনায় ৭০ শতাংশ, বিহারের তুলনায় ২০ শতাংশ বেশি রাজনৈতিক খুন বাংলায় হয়৷ ৩৪ শতাংশ মহিলা পাচার হয়, ডান্স বারের সাংখ্যাও বেড়েছে৷ মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে৷ পুলিশও ভীত৷ প্রশাসন কোনও ব্যাপারকেই নিয়ন্ত্রণ করতে পারে না৷ কলেজ ভর্তি হতে গেলে বিষয়প্রতি ৬০ হাজার টাকা লাগছে৷ 

সাংবাদিক সম্মেলনে তিনি পশ্চিমবঙ্গ সরকারের তুলোধোনা করে আরও বলেন, আমি বলছি, আমি শনিবার কলকাতায় আসছি, বাংলায় রথযাত্রা হবেই৷ আমিই ওই রথযাত্রার উদ্বোধন করব৷ বাংলার ২৯৪টি বিধানসভা ও ৪২টি লোকসভায় ঘুরবে বিজেপির রথ । গত সাত বছর ধরেই তৃণমূল কংগ্রেস কুশাসন চালাচ্ছে, কিন্তু জনতা এখন জাগ্রত হয়েছে৷ পরিবর্তন করতে প্রস্তুত বাংলার আম জনতা ৷ যে জায়গা থেকে রথযাত্রা হওয়ার কথা ছিল সেখানেই হবে৷ যদি মমতা বন্ধ্যোপাধ্যায়ের ক্ষমতা থাকে তাহলে যে কোন প্রকারেই হোক, আটকে দেখাক রথযাত্রা ।  

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]