নিউজ ডেস্ক, পূর্ব মেদিনিপুরঃ- ফুলের বাগানে আবার ফুটল ফুল, তবে এবার ঘাসফুল নয় পদ্মফুল 

রাজ্যে দিনে দিনে ঘাসফুলের বাগানে বেশি করে ফুটতে শুরু করেছে পদ্মফুল । এবার খোদ ঘাসফুলের সাম্রাজ্যে খুঁজে পাওয়া গেলনা একটিও ঘাসফুল, চারিদিকে শুধু পদ্ম আর পদ্ম । ঘটনা পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার । রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর গড় বলে পরিচিত পূর্ব মেদিনীপুর । শুধু তিনিই নন, তার বাবা শিশির অধিকারী ও ভাই দিবেন্দু অধিকারী রীতিমত এই এলাকার সাংসদ । যেখানে পুরো পরিবারের রাজত্ব চলছে, সেখানেই এবার থাবা বসাল পদ্ম । 

প্রসঙ্গত, রামনগর-২ ব্লকের সমবায় ভোটে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসকে হারিয়ে বিপুল জয় পেল বিজেপি। রামনগরের নরকুলি বিনোদিনী সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেডে গেরুয়া ঝড়। সমবায়টির পরিচালক মণ্ডলীর নির্বাচনে বিজেপি ও বিজেপি সমর্থিত নির্দল প্রার্থীরা পুরোপুরি দখল নেয়। ১৩টি আসনের নির্বাচনে প্রতিটিতেই বিজেপি প্রার্থীরা বিপুল ব্যবধানে জয়ী হয়েছে। যার ফলে তৃণমূলকে হটিয়ে ক্ষমতায় এল গেরুয়া শিবির। ভোট গণনার শেষে দেখা যায় ১৩টি আসনের প্রতিটিতেই বিজেপি প্রার্থীরা বিপুল ব্যবধানে জয়ী হয়েছে এবং প্রতিটি আসনে ভোটের পার্থক্য ছিল ব্যাপক। বিপুল ব্যবধানে ভোটে জিতে উচ্ছ্বসিত বিজেপি কর্মী-সমর্থকেরা। রামনগরের পর্যবেক্ষক রমাকান্ত প্রধান বলেন, এলাকার মানুষ এই নির্বাচনের মাধ্যমে বার্তা দিচ্ছে তৃণমূলের শেষের শুরু। জেলা সভাপতি তপন মাইতি এই জয়ের পর দলীয় কর্মী, সমর্থকদের গৈরিক অভিনন্দন জানিয়েছেন। 

ভোট গননার পর দেখা যায় যে, এই ভোটে শুধুমাত্র বিজেপি ঝড়, কোনভাবেই এখানে মাথা তুলতে পারে নি তৃনমূল কংগ্রেস। বিজেপি কর্মী ও তাদের সমর্থকরা এই জয়ের পর বেশ উচ্ছ্বসিত। এলাকার প্রধান বলেন যে, এই জয় মানুষের জয়। সাধারণ মানুষ আজ জয়ী হয়েছেন এবং রাজ্যের সাধারণ মানুষ এবার বুঝিয়ে দিচ্ছেন যে, রাজ্যে তৃনমূলের দিন শেষ হয়ে আসছে। জেলা সভাপতি তপন মাইতি এই জয়কে উৎস্বগ করেন দলের কর্মী সমর্থকদের কে। তিনি বলেন যে শুধুমাত্র সাধারণ মানুষের হয়েই কাজ করে যেতে চাই। মানুষ যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন তাতে আমরা খুবই অনুপ্রাণিত ভবিষ্যৎ এ এলাকার মানুষের পাশে থাকার কথাও জানান তিনি।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]