বিজেপিকে শক্তি যোগাতে আজ থেকে আবারও ভোট প্রচারে মিঠুন চক্রবর্তী।দোলযাত্রার দিন ভিড়ে ঠাসা মানুষের মধ্যে দিয়ে রোড শো করেন তিনি। বঙ্গ বিজেপি-র অন্যতম মুখ এখন মিঠুন চক্রবর্তী।মহাগুরু বিজেপির হয়ে পুরোদমে প্রচারে নেমে পড়েছেন। হুডখোলা গাড়িতে চেপে আজ প্রচার করেন মিঠুনদা। আজকের রোড শোতে বিজেপি কর্মীদের উত্‍সাহ ছিল চোখে পড়ার মতো। নন্দীগ্রামের প্রচারে ঝড় তুলতে যাবেন শুভেন্দু অধিকারীর হয়ে মিঠুন চক্রবর্তী।

ব্রিগেডের সভায় বিজেপিতে যোগ দিয়েই তিনি মঞ্চ কাঁপিয়ে ছিলেন ‘জাত গোখরো’ স্লোগান দিয়ে। বাংলায় ৮দফার ভোটের মধ্যে প্রথম দফার ভোট হয়ে গেছে পুরুলিয়া, বাঁকুড়া, পূর্ব পশ্চিম মেদিনীপুর ঝাড়গ্রামের ৩০ টি কেন্দ্রে ভোটের হার নিয়ে খুশি নির্বাচন কমিশনও।মিঠুন চক্রবর্তী জানিয়েছেন প্রথম দফার ভোটেই পরিবর্তনের আঁচ পাওয়া গেছে। তিনি বলেন, ‘বাংলায় পরিবর্তন আসন্ন’। অন্যদিকে রাজ্যে প্রথম দফার ভোটের দিনে মিনিট তিনেকের একটি অডিও ক্লিপ ঘিরে উত্তাল হয়ে ওঠে বঙ্গ রাজনীতি।

বিজেপির দাবি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি নেতাকে ফোন করেছিলেন সাহায্জ্যে জন্য। এই প্রসঙ্গে মিঠুন চক্রবর্তীকে প্রশ্ন করলে তিনি সম্পূর্ণ এড়িয়ে যান এবং বলেন আমি রাজনীতিক নই। তবে মিঠুন চক্রবর্তীর বিজেপির হয়ে প্রচারে ঝাঁপিয়ে পড়ার ফলে ভোট বাক্সে কতটা প্রভাব পরবে তা বোঝা যাবে সময়েই ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]