নিউজ ডেস্ক, বিশেষ প্রতিবেদনঃ- পুলিশ কাস্টারিতে পাশবিক অত্যাচারের শিকার পশ্চিমবঙ্গ বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি

পশ্চিমবঙ্গ বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকারকে থানায় আটকে রেখে পুলিশ কাস্টারিতে বেধরক শারীরিক অত্যাচার এর অভিযোগ উঠল বিজেপির তরফ থেকে, সূত্রের খবর অনুসারে গতকাল ইসলামপুরের দারভিটের শহীদ দুই ছাত্রের পরিবারের সাথে দেখা করতে যাওয়ার সময়, রাস্তার মধ্যেই তার গাড়ি থমিয়ে তাকে তুলে নিয়ে যায় পুলিশ । কেড়ে নেওয়া হয় তার মোবাইল । কারোর সাথে কোন রকম যোগাযোগ করতে দেওয়া হয়না । এমনকি ঘটনার ছবি তুলতে গেলে আমাদের সাংবাদিককেও শাসানো হয়, কেড়ে নেওয়া হয় ওপর একজন সাংবাদিকের ক্যামেরা । কোন রকম ছবি ও ভিডিও ভিডিও তুলতে দেওয়া হয়না । শুধুতাই নয় কাল যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকারকে গ্রেপ্তার করার পর থেকে কোনরকম ভাবে তার কোন যোগাযোগ করতে দেয়নি পুলিশ । সাংবাদিক তো দূরের কথা উকিল ও ডাক্তারকেও থানায় ঘেষতে দেওয়া হয়নি এবং ঠিক কি কারনে দেবজিৎকে আটক করা হল তার কোনো সদুত্তরও দেওয়া হয়নি পুলিশের পক্ষ থেকে । 

আজসকালে দেবজিৎ সরকারের আইনজীবীরা থানায় গেলে প্রথমে তাদের ঢুকতে দেওয়া না হলেও পড়ে মোবাইল জমা রেখে যেতে দেয় পুলিশ । দেবজিৎ বাবুর আইনজীবী আমাদের বলেন ” নির্মম ভাবে পুলিশ কাস্টারিতে মারা হয়েছে যুব মোর্চার রাজ্য সভাপতিকে, পাশবিক অত্যাচার চালানো হয়েছে তার ওপর , সারা পিঠে ও শরীরে কালশিটে পরে গেছে” আইনজীবীর কথায় দেবজিৎ বাবুর অপরাধ হল, তিনি তকাল ইসলামপুরের দারভিটের শহীদ দুই ছাত্রের পরিবারের সাথে দেখা করতে এসেছিলেন , পথের মধ্যেই তাকে গাড়ি থেকে নামিয়ে নিয়ে যায় পুলিশ, তার পর থেকেই শুরু হয় পাশবিক অত্যাচার” । তিনি আরও বলেন ” আমি  দেবজিৎ-এর শরীরে অত্যাচারের যে ছবি দেখেছি , পুলিশ কাস্টারিতে কোন বড় বড় অপরাধীদের এভাবে মারা হয় সেরকম কিছু আমি আগে দেখিনি” । শুধু এখানেই থেমে থাকেনি পুলিশ, জামিন অযোগ্য ধারায় মিথ্যে মামলা রজু করা হয় যুব সভাপতির বিরুদ্ধে । ধারা গুলি হল ৩০৭-খুনের চেষ্টা, ৩৫৩-পুলিশের ওপর হামলা , ৩৩৭- আগ্নেয়াস্ত্র নিয়ে সাধারন মানুষের সম্পত্তি নষ্ট সহ আরও অনেক ধারায় মিথ্যে মামলা রজু করা হয় বলে অভিযোগ করেন আইনজীবী । তিনি এও বলেন পুলিশের তরফ থেকে যাতে কোনভাবেই  দেবজিৎ বাবুর জামিন না হয়, সেই চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে । 

ওপর দিকে থানায় উপস্থিত অন্য একজন আইনজীবী তথা দেবজিৎ বাবুর বন্ধু আমাদের জানান, “দেবজিৎ বাবু জেহুতু একজন জনপ্রিয় রাজনৈতিক ব্যাক্তিত্ব ও নিজেও একজন আইনজীবী তাই পুলিশের পক্ষ থেকে তাকে জামিন না দেওয়ার জন্য সব ধরনের চেষ্টা করা হচ্ছে কারন যদি দেবজিৎ সরকারের জামিন হয়ে যায়, তবে যে মিথ্যে মামলা গুলি তার ওপর করা হয়েছে এবং কোন কারন ছাড়াই কেও বা কারোর মদতে পুলিশ তাকে তুলে নিয়ে গিয়ে যে পাশবিক অত্যাচার চালিয়েছে তাতে তারা সম্পূর্ণ ভাবে ফেসে যাবে । তাই নিজেদের বাঁচাতে ও যাদের বুদ্ধিতে এই জঘন্য, অমানবিক কাজ হল তাদের আড়াল করতে কোন কসরত বাকি রাখছে না পুলিস” । সেইসাথে তিনি রাজ্য বিজেপি নেতৃত্বকেও এবিষয়ে সমস্ত কিছু জানিয়েছেন বলে জানান এবং এও বলেন জেহুতু সম্পূর্ণ ঘটনটি পুলিশ গোপনে গোপনে সারতে চেয়েছিল তাই রাজ্য নেতৃত্বের অনেকের কাছেই কোন সঠিক খবর নেই । আজ  দেবজিৎ বাবুকে কোর্টে তোলা হলে তার জামিনের জন্য আপ্রান চেষ্টা তার আইনজীবীরা সেইসাথে রাজ্য নেতৃত্বের কাছ থেকেও সাহায্যের আবেদন জানান তিনি ।    

By admin

2 thoughts on “পুলিশ কাস্টারিতে পাশবিক অত্যাচারের শিকার পশ্চিমবঙ্গ বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি, অভিযোগ বিজেপির”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]