কিছুদিন আগে নেশন লাইভ বাঙলার স্টুডিওতে এক সাক্ষ্যাতকারে বিজেপি যুব মোর্চার সভাপতি টিঙ্কু রায় অভিযোগ করেছিলেন যে পুরাতন সরকার রাজ্যের চাষাবাদের দিকে তেমন লক্ষ্য না দিলেও গাঁজা চাষে রাজ্যকে ১ নম্বরে নিয়ে গেছে ।

তার করা অভিযোগ যে মিথ্যে নয় তার প্রমান বারবার মিলছে রাজ্যের প্রতি প্রান্ত থেকে । প্রতিদিনই রাজ্যের আনাচে কানাচে থেকে ধরা পরছে লক্ষ্য লক্ষ্য টাকার গাঁজা । নতুন সরকার গঠনের পর থেকে পুলিশ প্রশাসন আদা জল খেয়ে মাঠে নেমে পড়েছে দুর্নীতি দমনে । আর প্রতিনিয়ত পুলিশের এই গাঁজা পাচারকারীদের বিরুদ্ধে সাফল্য এটা প্রমান করছে যে রাজ্য প্রশাসন যেন এখন স্বাধীন ভাবে কাজ করতে পারছে , তাদের বাধা দাওয়ার অথবা তাদের হাত পা বেধে রাখার মত কেও নেই ।

ইতিমধ্যে মুখ্যমন্ত্রী বিপ্লব দেব রাজ্য পুলিশ ও আরক্ষা বাহিনী কে নির্দেশ দিয়েছেন যে দুর্নীতি দমনে , নেশা মুক্ত সমাজ গড়তে , গাঁজা চাষ রুখতে যেন তারা সবরকম পদক্ষেপ নেয় । আর তাতেই আসছে সাফল্য । আজ সকাল ১১ টা নাগাত  প্রায় ৩০ লাক্ষ্যাধিক টাকার ১ ট্রাক ভরতি গাঁজা রাজ্যের বাইরে পাচার করার সময় ২ জন পাচারকারী সহ হাতেনাতে ধরে পানিসাগর থানার পুলিশ ।

পুলিশের এই সাফল্যে রীতিমত খুশি এলাকাবাসীরা বলেন যে পুলিশ যদি এভাবেই নিজের দ্বায়িত্ব পালন করে তাহলে তবে খুব সহজেই গাজার ব্যবসা বন্ধ করে নেশা মুক্ত সমাজ গড়ে তোলা যাবে । 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]