ড্রাগস হল যুব সমাজের ধ্বংস পথে যাবার অন্যতম কারন । যদিও রাজ্যের পুরাতন সরকারের বিরুদ্ধে রাজ্যের জনগনের অভিযোগ যে তারা পরোক্ষ ভাবে এখান থেকে ভাল আমদানি করত, তাই মারন ড্রাগস থেকে শুরু করে গাঁজা , শিরাপ প্রভৃতি বন্ধ ত দুরের কথা , পুলিশের হাত পা পর্যন্ত বেঁধে রাখা হত , যাতে তারা কোনরকম পদক্ষেপ ণা নিতে পারে ।

কিন্তু আজ সরকার বদলেছে , সেই সাথে বদলেছে কাজ কর্মের পদ্ধতিও , এখন পুলিসকে পূর্ণ স্বাধীনতা দিয়েছে নতুন মুখ্যমন্ত্রী , তাই রাজ্যের সর্বত্র নেশা বিরোধী অভিযানে নেমেছে আরক্ষা বাহিনী । আর তাতেই একের পর এক আসছে সাফল্য ।

আজ সন্ধ্যে ৭.৩০ টা নাগাত ধর্মনগরের ভারপ্রাপ্ত এস ডি পি ও দিপঙ্কর পালের নেতৃত্বে এক পুলিশী অভিযানে ধর্মনগর রেলগেট পাশ্ববর্তি দুর্গাপুর এলাকা থেকে  নাণ্টূ পাল নামক এক ড্রাগস মাফিয়াকে ধরে । তার কাছথেকে ব্রাঊন সূগার , সিরিঞ্জ , টেবলেট ,৫টা মোবাইল সহ নগত কয়েক হাজার টাকা ও ১টী চুরির পালসার ২২০বাইক  বাজেয়াপ্ত করে পুলিস ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ভারপ্রাপ্ত এস ডি পি ও দিপঙ্কর পাল বলেন যে ড্রাগসের একটি বিরাট চক্র কদমতলা থেকে পরিচালনা করছে যা ধর্মনগরের বিশেষ কিছু জায়গার থেকে চারিদিকে ছড়িয়ে পড়ছে , সেই সাথে আগামী দিনেও এই নেশা বিরোধী অভিযান জারি থাকবে বলে জানান তিনি । 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]