নিউজ ডেস্ক, ধর্মনগরঃ- ধর্মনগরে অপূর্বা বুটিকের অনুষ্ঠিত হল নজরকাড়া ফ্যাশন ইভেন্ট  “আমি তিলোত্তমা” । 

সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মাধ্যম ফেসবুকের মাধ্যেমে ধর্মনগরে অনুষ্ঠিত হল অভিনব ফ্যাশন ইভেন্ট  “আমি তিলোত্তমা” । দুর্গাপূজার প্রাক মুহূর্ত থেকে শুরু করে কালিপুজা পর্যন্ত ফেসবুকে লাইকের ভিত্তিতে কে সবথেকে বেশি জনপ্রিয়, এটাই ছিল  আমি তিলোত্তমা”-র উদ্যোগ । আমি তিলোত্তমা”-য় অংশগ্রহণকারীদের মধ্যে প্রথম হয় দেবাঞ্জনা পাল , দ্বিতীয় হয় সৃজিতা চক্রবর্তী এবং তৃতীয় হয় অনামিকা চক্রবর্তী রায় । 

১১ই নভেম্বর এক বর্ণাঢ্য সান্ধ্য অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয় ও তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় । আমি তিলোত্তমা”-র এই বর্ণাঢ্য সান্ধ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ত্রিপুরা বিধানসভার মাননীয় উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেন।অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষক বিকাশ বরন ভট্টাচায্য ,  রামকৃষ্ণ মহাবিদ্যালয়ের অধ্যাপিকা পারমিতা চক্রবর্তী সহ আরও অনেকে । 

এই অভিনব ফ্যাশন ইভেন্টের বিষয়ে আমি তিলোত্তমা”-র আয়োজনকারী সংস্থা অপূর্বা বুটিকের কর্ণধার দেবযানী রয় বর্মণ জানান, এই প্রথম তারা এই উদ্যোগ নিয়েছিলেন, কিন্তু সেটা যে এতটা জনপ্রিয় হবে তা আগের থেকে আঁচ করতে পারেনি কেও ।  আমি তিলোত্তমা”-র অভূতপূর্ব সাফল্যের জন্য সমস্ত প্রতিযোগীদের ধন্যবাদ জানিয়ে দেবযানী দেবী জানান । এবার থেকে প্রতিবছর এই ধরনের ইভেন্ট করা হবে, সেই সাথে আরও নানা ক্যাটাগরি চালু করে আগামী বছর থেকে আমি তিলোত্তমা”-কে আরও বড় করা হবে । 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]