নিউজ ডেস্ক ঃ- চরবৃত্তির অভিযোগে গ্রেফতার সেনাবাহিনীর এক জওয়ান। আইএসআইয়ের হয়ে চরবৃত্তির অভিযোগ ছিল এই জওয়ানের বি্রুদ্ধে।এই সেনা জওয়ানকে জয়সলমেরে গ্রেফতার করে রাজস্থান পুলিস।এই জওয়ান ভারতীয় সেনাবাহনিনীর ট্যাঙ্ক রেজিমেন্টে কর্মরত ছিল।
কী অভিযোগ ছিল ওই জওয়ানের বিরুদ্ধে? প্রতিরক্ষা বাহিনীর এক জনসংযোগ আধিকারিক জানিয়েছেন রাজস্থান পুলিস ওই জওয়ানের বিরুদ্ধে চরবৃত্তির অভিযোগের তদন্ত শুরু করেছে। এই তদন্তে সেনাবাহিনী পুলিসকে পুরোপুরি সাহায্য করবে।

জানা গেছে ওই জওয়ানের নাম সোমবীর এবং বাড়ি হরিয়ানায়।কাজ করতেন সেনার আর্মার্ড করপে।
ফেসবুকে তার নিয়মিত যোগাযোগ ছিল অনিকা চোপরা নামে একজনের সঙ্গে। পাক গুপ্তচর সংস্থা আইএসআই ওই অনিকা চোপরা-র অ্যাকাউন্টটি তৈরি করে বলে জানা যায়। 
সোমবীর সেনাবাহিনী সম্পর্কে একাধিক তথ্য আদানপ্রদান করতো অনিকার সঙ্গে চ্যাট-এর মাধ্যমে।অতি সম্প্রতি সেনার কাউন্টার ইন্টেলিজেন্স ইউনিট বয়ুসেনার এক গ্রুপ ক্যাপ্টেনকে গ্রেফতার করে ।
ওই ক্যাপ্টেনের বিরুদ্ধে বায়ুসেনার গতিবিধি সম্পর্কে বহু তথ্য পাচার করার অভিযোগ ওঠে । ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে নয়ডা থেকে উত্তরপ্রদেশ এটিএস অচ্যুতানন্দ নামে এক বিএসএফ কনস্টেবলকে গ্রেফতার করেছিল। এই কনস্টেবল অচ্যুতানন্দের দাবি তাকে মধুচক্রের ফাঁদে ফেলা হয়েছিল। ফেইসবুকে এক তরুণীর সঙ্গে তাঁর আলাপ হয়, যে নিজেকে সাংবাদিক পরিচয় দেয়।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]