চাকরি দেওয়ার নামে ২ লক্ষ টাকা প্রতারনার দায়ে নিজ বাড়িতেই আক্রান্ত হলেন সিপিএমের ছাত্র সংগঠনের এসএফআইয়ের সভানেত্রী নিলাঞ্জনা রায়। এছাড়া বিজেপির মহিলা মোর্চার প্রতিনিধি স্বপ্না দাসকে গাড়ি চাপা দিয়ে মারার অভিযোগও ওঠে এসএফআইয়ের সভানেত্রী নিলাঞ্জনা রায়ের বিরুদ্ধে । 
এনিয়ে বিজেপির মহিলা মোর্চার কর্মী স্বপ্না দাস পূর্ব আগরতলা এবং পূর্ব মহিলা থানায় পৃথক পৃথক ভাবে অভিযোগও করেন ।  স্বপ্না দাসের অভিযোগের ভিত্তিতে পুলিশ নীলাঞ্জনার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১২০বি/৩০৭/২৭৯ ধারায় পুলিশ মামলা নিয়েছে বলে জানা গেছে। 
চাকরি দেওয়ার নাম করে  ২ লক্ষ টাকা নিয়েছিল নীলাঞ্জনা,  সেই অভিযোগ কেন্দ্র করে নীলাঞ্জনার বারির সামনেই প্রতারিত গোষ্ঠী ও নীলাঞ্জনার  দলের মধ্যে শুরু হয় ধস্তা ধস্তি, ভাঙচুর এতে আহত হয় নীলাঞ্জনা এবং তার ভাই অজয় চক্রবর্তী। এইদিকে আহত নীলাঞ্জনা এবং তার ভাই গারি করে হাসপাতালে নিয়ে যাওয়া লক্ষ্যে রওয়ানা দিলে গাড়িটি বিদ্যাসাগর চৌমুহনী এলাকায় আসা মাত্র বিশাল সাধারন মানুষ তাদের গাড়িটিকে ঘেরাও করে ভাঙচুর চালায় ।
ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌছয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু পরিস্থিতি একসময় এতটাই বেগতিক হয়ে পরেছিল ,  পরিস্থিতি বেগতিক দেখে বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে হাজির হন এসডিপিও সুমন চক্রবর্তী। ধীরে ধীরে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও এখনো এলাকায় থম থমে বিরাজ করছে। যদিও এখনো এলাকায় পুলিশ পাহারারত আছে।   

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]