রাশিয়ায় অনুষ্ঠিত আমন্ত্রণমূলক  নবম বিশ্বকাপ কিক বক্সিং চ্যাম্পিয়নশিপে দেশের নাম উজ্জ্বল করে বুধবার সকালে রাজ্যে ফিরলেন রাজ্যের কিক বক্সার নিষ্ঠা চক্রবর্তী।  

 গত ৩০ মে থেকে ৪ জুন রাশিয়ায় আনাপা শহরে বসেছিল নবম বিশ্বকাপ ডায়মন্ড কিক বক্সিং চ্যাম্পিয়নশিপের আসর। সেখানে নিষ্ঠা চক্রবর্তী সিনিয়র মহিলা ৭০ কেজি বিভাগে কিক লাইটে স্বর্ণ পদক জেতে। এছাড়া ৭০ কেজি বিভাগে লাইট কনট্রাক্ট রৌপ্য এবং হার্ড স্টাইলে রৌপ্যপদক জেতে।  

আজ সকাল পৌনে দশটায় বিমানে আগরতলায় আসে নিষ্ঠা। রাজ্য এবং দেশের মুখ উজ্জ্বল করে একটি সোনা সহ মোট তিনটি পদক পেয়েছেন  রাজ্যের গর্ব কিক বক্সার নিষ্ঠা চক্রবর্তী। আগরতলায় আসার পর নিষ্ঠা এবং তার কোচ পিনাকী চক্রবর্তীকে  শুভেচ্ছা ও অভ্যর্থনা জানানো হয় ক্রিয়া দপ্তরের তরফ থেকে। 
ক্রিয়া অধিকর্তা উদয়ন সিনহা জানান, নিষ্ঠার এই সাফল্যে আমরা খুবই খুশি। তিনি জানান, নিষ্ঠা একটি সোনা ও দুটি রৌপ্যপদক জিতে গোটা বিশ্বে দেশ ও ত্রিপুরার মুখ উজ্জ্বল করেছে। অন্যদিকে আজ সকালে নিষ্ঠাকে নিয়ে বিমানবন্দর থেকে র‍্যালি বের হয় যা ক্রিয়া দপ্তরের অফিসে নিয়ে আসা হয়। সেখানেই ক্রিয়া দপ্তরের কনফারেন্স হলে কিক বক্সার নিষ্ঠা চক্রবর্তী ও তার কোচ পিনাকী চক্রবর্তীকে সংবর্ধিত করা হয়।
 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]