কাশ্মীরে আতঙ্কবাদীদের হাতে নিহত শহিদ ঔরঙ্গজেব এর বাবা মহম্মদ হানিফ সমস্ত রাগ উগড়ে দিলেন কাশ্মীরের রাজনৈতিক নেতাদের ওপর । 

তিনি বলেন শুধু তার নিজের ছেলে মারা গেছে বলে তার কোন দুঃখ নেই , তার দুঃখ এভাবে দিনের পর দিন কত মায়ের কোল খালি হচ্ছে , কত জাওয়ান আতঙ্কবাদীদের হাতে শহিদ হচ্ছে, তা নিয়ে ।  তিনি বলেন কাশ্মীরে যে সব নেতারা রয়েছেন তারা নিজেদের গদির লোভে প্রতিদিন জাওয়ানদের বলি দিচ্ছে ।  

আমার ছেলে বাহাদুর ছিল, দেশের জন্য তার প্রান গেছে , তাতে তিনি গর্বিত কিন্তু দিনের পর দিন পাকিস্থানের মদতপুষ্ট আতঙ্কবাদীদের হাতে যেভাবে জাওয়ানরা শহিদ হচ্ছে আর তা দেখে নির্বিকারে রাজনীতি করছে কাশ্মীরি নেতারা বলে অভিযোগ করেন মহম্মদ হানিফ । 

সেই সাথে তিনি কাশ্মীরের নেতাদের উদ্দেশ্যে বলেন কেন ভারতের বুকে পাকিস্থানের পতাকা উরছে ? প্রতিবার কেন বিনা হাতিয়ারের জাওয়ানদের নিশানা করছে আতঙ্কবাদীরা ? সব দেখেও কেন জাওয়ানদের মৃত্যু দিকে ঠেলে দিচ্ছেন নেতারা ?

ভারতীয় সেনার উদ্দ্যেশ্যে শহিদ ঔরঙ্গজেব এর বাবা মহম্মদ হানিফ বলেন , তিনি কাশ্মিরকে জঙ্গিমুক্ত দেখতে চান , তার জন্য যদি কারোর চেহারা থেকে পর্দা সরে যায়, তো যাক । কাশ্মীর আমাদের তাই তিনি চান কাশ্মীর থেকে যেন ভারতীয় সেনার সব জঙ্গিদের শেষ করে ফেলে । 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]