নিউজ ডেস্ক, মিলন নাগ, ধর্মনগরঃ — কলেজের মধ্যেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা ধর্মনগরে 


বৃহস্পতিবার কলেজে এসে শ্রেণীকক্ষের ভেতরেই আত্মহত্যা করার চেষ্টা করলো কালাছড়া ব্লকের অন্তর্গত লক্ষী নগর এলাকার এক যুবতি। জানা যায়  পিয়ালী নাথ (১৯) নামক ওই যুবতী ধর্মনগর মহাবিদ্যালয়ের কলা বিভাগের প্রথম সেমিস্টারের ছাত্রী । 

কলেজের অন্যান্য সহপাঠীদের কথায়, প্রতিদিনের মত বৃহস্পতিবারও বাড়ি থেকে কলেজে আসে সে ।  সকালে সে সহপাঠীদের সাথে ফর্ম জমাদিতে কলেজে এসে কলা বিভাগের দোতলায় যায়, সেইসময় আচমকা তারা দেখতে পায় পিয়ালী কলা বিভাগের দোতলা থেকে নিচে নেমে এসে মাথা ঘুরিয়ে মাটিতে লুটিয়ে পরে। সাথে সাথে খবর দেওয়া হয় ধর্মনগর মহিলা থানায় , কিন্তু নিজেদের দ্বায়িত্বে দৃঢ় পুলিসকর্মীরা প্রতিবারের ন্যায় সঠিক সময় পৌছতে পারে নি ।

এরপর পিয়ালী শারীরিক পরিস্থিতি অবনতি হতে থাকলে, সময় নষ্ট না করে  কলেজের অধ্যাপক ও ছাত্র-ছাত্রীরা পিয়ালী নাথকে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে আসে । প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসক জানান পিয়ালী নাথ বিষ জাতীয় কোন পানীয় পান করেছেন। বর্তমানে পিয়ালী নাথের শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে লক্ষণীয় ব্যাপার ঘটনা বেলা দেড়টা নাগাদ হলেও কলেজে এবং ধর্মনগর জেলা হাসপাতালে মহিলা পুলিশের উপস্থিতি ছিল বেশ বিলম্ব। সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে কোন মহিলা সংক্রান্ত ঘটনা ঘটলে মহিলা পুলিশের উপস্থিতি ও কর্তব্যে অনীহা কিন্তু প্রশ্ন তুলছে সাধারণ মানুষের মনে ।  যদিও এখনো পিয়ালী নাথের আত্মহত্যার চেষ্টা করার মূল কারণ কি, তা এখনও জানা যায়নি।  

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]