নিউজ ডেস্ক, নিউ দিল্লীঃ- রাহুল গান্ধীকে প্রতক্ষ্য সমর্থন পাকিস্থানের 

কংগ্রেস যে পাকিস্থানের পরম বন্ধু, তার অভিযোগ আগেই করেছে বিজেপি থেকে শুরু করে কংগ্রেস বিরোধী দলগুলি । কিছুদিন আগে পাকিস্থানের প্রধানমন্ত্রীর শপথ গ্রহণে যোগদিয়ে, সেইসাথে পাকিস্থানের সেনা প্রধানকে আলিঙ্গন করে এবং পাক অধিগৃহীত কাশ্মীরের রাষ্ট্রপতির পাশে বসে দেশজুড়ে ক্ষোভের মুখে পরে কংগ্রেসের মন্ত্রী নভজিত সিং সিদ্ধু । শুধু তাই নয়, পাকিস্থান থেকে ফিরে এসে সিদ্ধু জানায় সে নাকি পাকিস্থানে যা ভালবাসা ও সন্মান পেয়েছে তা সারাজীবনে ভারতে পায়নি । সেই রাগ এখনও মেটেনি ভারতবাসীর, ঠিক সেই মুহূর্তে রাফেল বিমান ইস্যুতে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে পাকিস্থানের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ফাওয়াদ হুসেনের সমর্থন ভারতবাসীর কাঁটা ঘা-এ নুনের ছিটে দিল । 


প্রসঙ্গত, রাফাল নিয়ে ফ্রান্সের প্রাক্তন প্রেসিডেন্টে ফ্রাসোয়াঁ অল্যাদেঁর বয়ান ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। প্রাক্তন ফরাসি প্রেসিডেন্টকে উদ্ধৃত করে একটি ফরাসি সংবাদমাধ্যম দাবি করেছিল, রিলায়্যান্সকে বেছে নেওয়ার পিছনে ফ্রান্সের হাত ছিল। অনিল অম্বানির সংস্থার নাম প্রস্তাব করেছিল নয়াদিল্লি। প্রাক্তন ফরাসি প্রেসিডেন্টের বক্তব্যকে হাতিয়ার করে ফের মোদীকে আক্রমণ করেন কংগ্রেস সভাপতি। যদিও ভারতের বিভিন্ন মিডিয়া ও কংগ্রেস দ্বারা সম্প্রসারিত সেই খবর যে পুরো মিথ্যা তা ইতিমধ্যেই জানিয়েছেন ফ্রান্সের প্রাক্তন প্রেসিডেন্ট । কি কারনে কংগ্রেস এভাবে মিথ্যে খবর ছড়াচ্ছে তা নিয়ে যথেষ্ট চিন্তিত তিনি, বলে জানা যায় । 

কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধী রাফালে দুর্নীতির অভিযোগ তুলে ‘চৌকিদার চোর হ্যায়’ খোঁচায় নরেন্দ্র মোদীকে বিঁধেছেন রাহুল গান্ধী। সেইসাথে তার টুইটারে লেখেন, ভারতীয় প্রতিরক্ষাবাহিনীতে ১৩০ কোটি টাকার সার্জিক্যাল স্ট্রাইক করেছেন অনিল অম্বানি ও প্রধানমন্ত্রী। এরপরেই রাহুলের এই টুইটটি রিটুইট করে পাকিস্তানের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ফাওয়াদ হুসেন লেখেন –
These tweets explain BJP led Tirade against Pakistan, Apni Jang Khud Lado #RafaelDeal pic.twitter.com/dD3PUZ4PAb

— Ch Fawad Hussain (@fawadchaudhry) September 22, 2018


রাহুল গান্ধীর টুইটের পরিবর্তে পাকিস্থানের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ফাওয়াদ হুসেনের দেওয়া এই উত্তর কংগ্রেস ও পাকিস্থানের মধ্যে গোপন আঁতাতের বড় প্রমান বলে বিজেপি সভাপতি অমিত শাহ বলেন মোদীকে সরাতে চাইছেন রাহুল গান্ধী ও পাকিস্তান ।  সেইসাথে প্রশ্ন করেন পড়শি দেশের সঙ্গে কি আন্তর্জাতিক জোট গঠন করেছেন রাহুল গান্ধী ? অমিত শাহ বলেন, একদিকে রাহুল গান্ধীও বলছেন, মোদী হঠাও, পাকিস্তানও বলছে, মোদী হঠাও অপরদিকে রাহুলের ভিত্তিহীন অভিযোগকে সমর্থন করছেন পাকিস্তান। এটা কিসের ইঙ্গিত ? তবে কি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আন্তর্জাতিক মহাজোট করছেন রাহুল গান্ধী?
Rahul Gandhi says ‘Modi Hatao’
Pakistan says ‘Modi Hatao’

Now Pakistan also supports Rahul Gandhi’s baseless allegations against PM Modi.

Is Congress forming an International Mahagathbandhan against PM Modi?#NaPakNaCongresshttps://t.co/eHBs0DGfBP

— Amit Shah (@AmitShah) September 22, 2018

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]