নিউজ ডেস্ক, কলকাতা – কিছুদিন আগে সর্বভারতীয় একটি সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে কলকাতার টিপু সুলতান মসজিদের প্রাক্তন শাহী ইমাম বরকতি বলেছিলেন যে বিজেপি যদি তাকে টাকা দেয় তবে তিনি মুসলিম ভোট বিজেপি কে পাইয়ে দেবেন ।
এই ঘটনা ঘটেছে ৭ দিনও গড়ায়নি , তার মধ্যে আবার বিস্ফোরক বরকতি । তবে এবার বিস্ফোরণ ঘটালেন তৃণমূলের বিরুদ্ধে । তিনি অভিযোগ করেন তৃণমূল তাকে গৃহবন্দী করে রেখেছে ২৪ ঘন্টা নজর রাখছে তার ওপর ।
সম্প্রতি একটি লোকাল সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে বরকতি বলেন তৃণমূল সুপ্রিমো তাকে ভয় পাচ্ছেন তাই তার ওপর ২৪ ঘন্টা নজরদারি রাখা হচ্ছে কিন্তু তিনি তৃণমূল সুপ্রিমো কে চ্যালেঞ্জ করে বলেন হয় আমাকে মেরে ফেলুন না হলে তৈরি হন সত্য আমি সবার সামনে আনবই ।
সেই সাথে পশ্চিমবঙ্গের জনপঞ্জিকরন নিয়েও মুখ খোলেন বরকতি । তিনি বলেন ভারতবর্ষে যদি জনপ্রিয় করানো হয় তবে আখেরে লাভ হবে মুসলিমদেরই কারণ কিছু সংখ্যক মুসলিম এর জন্য সমস্ত মুসলিমদের বদনাম হচ্ছে এবং কিছুদিন আগে দেওয়া স্টিং অপারেশন প্রসঙ্গে তিনি বলেন অপারেশনের কি আছে যা বলেছি খুল্লাম খুল্লা বলছি ।
যারা বিজেপিকে সাম্প্রদায়িক দল বলছে তারা নিজেরা কি ? তারা তো আমাকে আটকে রেখে অত্যাচার চালাচ্ছে তাই তিনি প্রকাশ্য মন্তব্য করেছেন যদি বিজেপি তাকে টাকা দেয় তবে মুসলিম ভোট বিজিবিকে পাইয়ে দেবেন তিনি ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]