নিউজ ডেস্ক, পূর্ব মেদিনিপুরঃ- দলীয় সভায় যোগ দিতে গিয়ে হামলার শিকার হলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।


কাঁথির জনমঙ্গল সমিতি ভবনে এক কর্মীসভায় যোগ দিতে সোমবার সকালে পূর্ব মেদিনীপুরে যান পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । সভায় যাওয়ার সময় রাস্তায় দিলীপ ঘোষের গাড়ির সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে একদল তৃণমূল নেতা-কর্মী । দিলীপ ঘোষের গাড়ি লক্ষ্য করে ইঁটও ছোড়া হয়, সেইসাথে ভাঙচুর চালানো হয় বঙ্গ বিজেপির সভাপতির গাড়িতে বলে অভিযোগ জানান হয় জেলা বিজেপির পক্ষ থেকে । 


সোমবার সকালের এই ঘটনায় তৃণমূলের সাংসদ দিব্যেন্দু অধিকারীকে দায়ী করে দিলীপ ঘোষ জানান, এই ঘটনায় ১৫ থেকে ২০ জন বিজেপি কর্মী জখম হয়েছে, তাঁদের মধ্যে এক জনের অবস্থা আশংকাজনক বলেও জানিয়েছেন তিনি। সেইসাথে শুধু তার গাড়ি না, ১২ থেকে ১৫টি বাইকও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি । দিলীপ বাবু আরও অভিযোগ করে বলেন তৃণমূলের এই পরিকল্পিত ঝামেলা মেটাতে গেলে ৫ পুলিশ কর্মীকেও মারধর করে তৃণমূল কর্মীরা । অপরদিকে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন সাংসদ দিব্যেন্দু অধিকারী। সমগ্র ঘটনার পিছনে বিজেপির গোষ্ঠী সংঘর্ষকে দায়ি করেছেন তিনি।

দেখুন ভিডিওঃ –

এদিকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ওপর আক্রমনে নিন্দার ঝড় উঠেছে রাজ্যে । রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন প্রতিনিয়ত এইসব ঘটনা “তৃণমূলের বিনাশ কালে যে বুদ্ধি নষ্ট” হয়েছে তার বড় প্রমান । বাংলায় বিজেপির উত্থানে যে তৃণমূল সিঁদুরে মেঘ দেখছে তা আর বুঝতে বাকি নেই রাজ্যবাসীর , বলে মত প্রকাশ করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা । 

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]