নিউজ ডেস্ক , আগরতলাঃ- যুদ্ধটা সীমান্তেই হোক বা খেলার মাঠে , প্রতিপক্ষ যদি হয় পাকিস্থান , তবে জোশটা আপনা আপনি বেড়ে যায় ভারতীয়দের ।


সীমান্তের কথা এখন থাক, এখন আসি খেলার মাঠ নিয়ে । ক্রিকেট খেলায় ভারত যখন পাকিস্থানের বিরুদ্ধে মাঠে নামে তখন সারা দেশের চোখ থাকে টেলিভিশনের পর্দায় । পাকিস্থানকে হারানোর  জন্য ভারতবাসীর উৎসাহ ও উদ্দিপনা আলাদা শক্তি রুপে কাজ করে ভারতীয় খেলয়াদের মনে । 

তবে সেটা দেশের হয়ে, কিন্তু এবার রাজ্যের হয়ে দেশের মুখ উজ্জ্বল করল ত্রিপুরার ফুটবল খেলয়ারেরা । থাইল্যান্ডের পাটায়াতে আয়োজিত আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে পাকিস্থানের ফুটবল দলকে হারায় ত্রিপুরার (এ ডি সি) ফুটবল দল ।


গতকাল তারা রাজ্যে ফিরে এলে উচ্ছাসে ফেটে পরে গোটা ত্রিপুরা । বৃহস্পতিবার আগরতলা রেল স্টেশনে তাদের স্বাগত জানাতে উপস্থিত ছিলেন ADC- র ক্রিড়া ও যুব বিভাগের কার্যনির্বাহী সদস্য পরীক্ষিত মুড়াসিং
রাজ্যের ছেলেরা পাকিস্থানকে হারিয়ে রাজ্যের সহিত গোটা দেশের সন্মান বাড়িয়েছে , গর্বিত করেছে গোটা ভারতবাসীকে । তাই আগামী ৬ই আগস্ট ADC- র ক্রিড়া ও যুব বিভাগের পক্ষ থেকে সংবর্ধনা জানান হবে বলে জানান পরীক্ষিত মুড়াসিং

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This is todays COVID data

[covid-data]